হৃদয়ো আকুতি - ১
- মিজান নকীব ২৮-০৪-২০২৪

আজ এ বর্ষণো গিতো
মেঘো মন্দ্রিত ছন্দে,
বিমোহিত আমি তাহারো
কেশেরো গন্ধে।

চাই তারে আমি
নিশিতো সপোনো সায়োরে!
থাকে যেন সদা
মিশে আমার ঐ কায়োরে!

নিভৃতে থাকি,
গোপনে তাহারো কাছে আসি।
কেমনেগো বলি
তাহারে যে আমি ভালবাসি।

দূরপথো পানে
চেয়েরই আমি বসিয়া
শিক্ত করোগো
আমারো নিকটে আসিয়া

তুমি ছারা এই পরানো
ধরেতে নাইগো
তোমা মতো আর কাহারে
কোথা পাইগো.......

মনেরো খাঁচায় পুষিগো
তােমার ভালবাসা
তোমারে নিয়ে হৃদয়ো কোঠায়
শত আশা।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।